সিঙ্গার ফ্রিজের দাম ২০২৩ নতুন মডেল সিঙ্গার ফ্রিজ দেখুন জানুন

প্রিয় পাঠক আপনারা জেনে আনন্দিত হবেন যে , বাজারের অন্যতম জনপ্রিয় প্রশংসনীয় কোম্পানি সিঙ্গার। যা নিত্যনতুন ফ্রিজ নিয়ে আসছে ক্রেতাদের কাছে বা বাজারে । আজকে আপনাদের মাঝে এই আর্টিকেলের মাধ্যমে সিঙগার ফ্রিজের মূল্য তালিকা ২০২৩ নিয়ে আলোচনা করার চেষ্টা করব।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলেছে করোনাভাইরাস সংক্রমণের হাত থেকে বাঁচতে ঘরে থাকার কথা । সপ্তাহে প্রতিদিন বাজারে না গিয়ে অনেকেই অনেক বাজার করছেন ‍একসঙ্গে । ঘর থেকে বের হওয়া ঝামেলা কমাতে, ভালোভাবে কাঁচাবাজার সংরক্ষণ করার জন্য একটি যন্ত্র থাকতে হবে ঘরে । ভালো মানের একটি ফ্রিজ এই পরিস্থতে ঘরে থাকলে আপনি নিশ্চিন্তে থাকতে পারেন । বিশেষ করে সামনে ঈদুল আজহা চলে এসেছে । এসময় ফ্রিজের চাহিদা থাকেও বেশি ।
বিশেষ করে ফ্রিজ এখন ঘরের সৌন্দর্য বাড়াতেও ভূমিকা রাখে । ফ্রিজের আকার ভেদে বাজারে এখন বিভিন্ন রকমের রেফ্রিজারেটর বা ফ্রিজ পাওয়া যাচ্ছে । তার মধ্যে সিঙ্গার ফ্রিজ গুনে মানে সেরা ।

সিঙ্গার ফ্রিজের মুল্য তালিকা ২০২৩

সিঙ্গার রেফ্রিজারেটর ২০২৩ বাংলাদেশের দাম জানতে হবে ? তাহলে আসুন দেখে নেই সিঙ্গার ফ্রিজের বাংলাদেশের দাম , সিঙ্গার ফ্রিজের বাংলাদেশের ১২ সেফটির দাম , সিঙ্গার ফ্রিজের বাংলাদেশের ১৪ সেফটির দাম ‍সিঙ্গার নন-ফ্রস্ট রেফ্রিজারেটরের বাংলাদেশের দাম , ডাবল ডোর ফ্রিজের বাংলাদেশের দাম , 

সিঙ্গারের সাইড বাই সাইড বাংলাদেশের ফ্রিজের দাম ,সিঙ্গার ডিপ ফ্রিজের বাংলাদেশের দাম ,আপনার বাজেট অনুযায়ী এবং প্রয়োজনীয়তা অনুযায়ী একটি সিঙ্গার ফ্রিজ কিনতে পারেন । সিঙ্গার ফ্রিজের দাম নিচে দেখুন-
  • সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ প্রাইজ ২০২৩ BCD- 178R - RG এই মডেলের সিঙ্গান ফ্রিজ বাংলাদেম মূল্য ২৭,৮৯০ টাকা ।
  • DF2 - 18 - RN এই মডেলের সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ মূল্য ২৪,৯৯০/- টাকা ।
  • SINGER - BCD - 198R এই মডেলের সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ মূল্য ৩২,৪৯০/- টাকা ।
  • Singer Refrigerator 243 Ltr - Galaxy Red এই মডেলের সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ মূল্য ৩৫,৫৯০/- টাকা ।
  • BCD - 243R - NG এই মডেলের সিঙ্গার ফ্রিজ বাংলাদেশ মূল্য ৩৫৪৯০/- টাকা ।

সিঙ্গার ফ্রিজ ১২ সেফটির দাম ২০২৩

১২ সেফটি সিঙ্গার ফ্রিজ আপনি যদি কিনতে চান তাহলে বাংলাদেশ প্রাইস আপনাকে দিতে হবে ৫১,৯৯০/- টাকা ।

কিস্তিতে ফ্রিজ কিনার নিয়ম

যে কোন কোম্পানির ফ্রিজ  যদি আপনি কিস্তিতে কিনতে চান তাহলে প্রথমে আপনার এলাকার বা এরিয়ার মধ্যে সেই ফ্রিজের কোম্পানি শোরুম আছে কিনা সেটা আপনাকে খুঁজে দেখতে হবে । যদি কোন শোরুম থাকে তাহলে সেই শোরুমে আপনাকে যেতে হবে ,আর যদি শোরুম খুঁজে না পান তাহলে সেই ফ্রিজের অফিশিয়াল ওয়েবসাইটে আপনাকে খোঁজ করতে হবে । আপনার পছন্দের ফ্রিজটি কিনার জন্য ওয়েবসাইটে পোস্ট করুন এরপর আপনাকে বায়-নাও অপশনে ক্লিক করুন।

এরপর ই-এম-আই অপশনটি আপনাকে সিলেক্ট করে নিতে হবে এবং আপনার কাছে অবশ্যই একটি ভার্চুয়াল ডেবিট কার্ড থাকা জরুরী না থাকলে হবে না।

ডাউন পেমেন্টে যে কোন কোম্পানি ফ্রিজ  আপনি খুব সহজে নিতে পারবেন । ডেবিট কার্ড দিয়ে আপনার ডাউন পেমেন্ট করতে হবে । তবে হ্যাঁ প্রত্যেক মাসে আপনাকে সঠিক সময়ে কিস্তি দিতে হবে তবে আপনার ব্যাংক একাউন্টে বা ব্যাংকের খাতায় কিস্তি টাকা রেখে দিতে হবে ।

সিঙ্গার ফ্রিজ ২৯০ লিটার ‍এর দাম সিঙ্গার ফ্রিজ ২৯০ লিটার এর মূল্য ৫১,৯৯০/- টাকা ।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২৩

ভিবিন্ন প্রকারের , ভিবিন্ন ব্রান্ডের ওয়ালটন ফ্রিজ পাওয়া যায় । ১২ সেফটি ফ্রিজ দামের তুলনায় সবার কাছে বেশ জনপ্রিয় ।
১২ সেফটি ওয়ালটন ফ্রিজ বাংলাদেশের মূল্য ২৫০০০/- টাকা । ওয়ালটন ১২ সেফটি ফ্রিজ ২৮০০০/- টাকার মধ্যে পাওয়া যায় ।

শেষ কথা

সিঙ্গার রেফ্রিজারেটর স্টাইলিশ, শতভাগ কপার কনডেন্সার এবং ডিজাইন করা হয়েছে শক্তি - সাশ্রয়ী বিজ্ঞান দিয়ে যাতে আপনি খাবারগুলি এবং স্বাস্থ্যকর জীবন নিশ্চিত করেন ।

পরীক্ষা করে নিন সিঙ্গার ফ্রিজ নো - ফ্রস্ট কিনা । আপনি যদি ফ্রিজ কিনেন তাহলে আমি বলবো আপনি একটি নো - ফ্রস্ট ফ্রিজ কিনুন , কারণ বিজ্ঞান এই ফ্রিজ এমন ভাবে ৈতরি করেছে যা নিয়মিতভাবে ফ্রিজ চেম্বারে বরফ গঠন থেকে পরিত্রাণ পেতে সহায়তা করবে।

সিঙ্গার ফ্রিজের মুল্য তালিকা ২০২৩
সিঙ্গার ফ্রিজ ১২ সেফটির দাম ২০২৩
কিস্তিতে ফ্রিজ কিনার নিয়ম
ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২৩
শেষ কথা

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url